Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

নারগিস এখনও ঘনিষ্ঠ বন্ধু : উদয় চোপড়া

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী নারগিস ফাখরির সঙ্গে ছাড়াছাড়ি নিয়ে অনেক জল্পনা-কল্পনার পর উদয় চোপড়া সব রটনা ও প্রতিবেদনকে অসত্য বলে জানিয়েছেন এবং তারা এখনো ঘনিষ্ঠ বন্ধু বলে তিনি তার অবস্থান পরিষ্কার করেছেন।
বেশ কয়েকটি প্রতিবেদনে উল্লেখ করা হয় নারগিস আর উদয় বিয়ের ঘোষণা দেবার প্রস্তুতি নিচ্ছিলেন ঠিক এই সময় উদয় বিয়ে করতে অস্বীকৃতি জানান। গুজব থেকে জানা যায় হোয়াটসঅ্যাপের একটি মেসেজকে নিয়েই এই দুজনের মধ্যে বিবাদের সূচনা হয়।
গুজবের ব্যাপারে সাড়া দিতে গিয়ে উদয় এক বিবৃতিতে বলেন : “আমি সাধারণত গুজবে সাড়া দিই না, কিন্তু সংবাদ মাধ্যম অনেক কল্পিত বিষয় বাস্তবের মত করে উপস্থাপন করে যাচ্ছে। আমি নিশ্চিত করতে চাই নারগিস আর আমি ঘনিষ্ঠ বন্ধু ছিলাম এবং আছি।”
তিনি আরও বলেন : “সংবাদ মাধ্যম একেবারে শূন্য থেকে এসব গালগল্প তৈরি করে দারুণ কাজ করেছে। এই সৃজনশীলতার জন্য তাদের বাহবা পাওয়া উচিত। যাই হোক, এর সবই অসত্য।”
উদয়ের সঙ্গে ছাড়াছাড়ি ছাড়াও নারগিসকে নিয়ে আরও গুজব হল তিনি সম্প্রতি নার্ভাস ব্রেকডাউনে আক্রান্ত জন। আর তার পরপরই তিনি তার ফিল্মের প্রযোজকদের অনিশ্চিত অবস্থায় ফেলে ভারত ছেড়ে যুক্তরাষ্ট্র চলে যান। এই প্রসঙ্গে নারগিসের মুখপাত্র জানিয়েছে চিকিৎসার্থে তিনি বিদেশ গিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ