Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

লক্ষ্মীপুরে চরলরেন্স বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৫ টি দোকান ভস্মীভূত

ক্ষতি প্রায় দুই কোটি টাকা

লক্ষ্মীপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ৭:৩৩ পিএম

লক্ষ্মীপুরের কমলনগর চরলরেন্স বাজারে অগ্নিকান্ডে ১৫টি দোকান ভস্মীভূত। রোববার বিকেলে কিরন টেইলার্স দোকানে বৈদ্যুাতিক র্শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারনা করছে ফায়ার সার্ভিস। মুহূর্তে আগুন আশ পাশের দোকানগুলোতেও ছড়িয়ে পড়্ এেতে ছোট-বড় ১৫ টি দোকান ভস্মীভূত হয়। খবর পেয়ে কমলনগর ও রামগতির ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় এক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান,ক্ষতিগ্রস্থ দোকানগুলো হলো কিরন টেইলার্স,আব্দুল রহমান চাউলের আড়ৎ, তোফায়েল আহাম্মেদ সার ও কীটনাশকের দোকান,আলতাফ হোসেন ক্লথ স্টোর,নুরুল আমিন কনফেকশনারী,সাইফুল মুদি স্টোর,কাদের ফল স্টোর,শরিফ কসমেটিকস্,রাছেল কসমেটি এন্ড গিফট্ স্টোর,আজাদ ওষুধ ফার্মেসী,জামাল ডেন্টাল,সবুজ স্টোর ও হেলাল স্টোরসহ ১৫ টি দোকান ভস্মীভূত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ