Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাউজানে মোবাইল কোর্ট ৫ লক্ষ টাকা জরিমানা, ৩ জনের কারাদন্ড

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ৮:০৭ পিএম

অনুমোদনহীন,লাইসেন্স বিহীন,সর্বরোগের ঔষুধ,যৌন সমস্যার সমাধানে যৌন উত্তেজক নানান ধরনের ঔষুধ,ভারত চীন সহ বিভিন্ন দেশের বিভিন্ন ব্রান্ডের নামে তৈরী যৌন উত্তেজকসহ ডায়াবেটিস চিকিৎসার ঔষুধ,কেমিস্ট বিহীন সাধারন কর্মচারী দিয়ে তৈরী ঔষুধ কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছে।
র‌্যাব-৭ এর সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার শামিম হোসেন রেজার নেতৃত্বে রোববার সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত একটানা অভিযান পরিচালনা করা হয়। রাউজানের নোয়াপাড়াস্থ কারখানা থেকে উদ্ধার করা হয় যৌন উত্তেজক ঔষুধ তৈরী সহ বিভিন্ন সরাঞ্জাম। ঐ প্রতিষ্টানটি সারা দেশে এমনকি দেশের বাইরে বিপননের মূল প্রতিষ্ঠানটির ১০২টি মোবাইল ফোনের মাধ্যমে সার্বক্ষনিক অর্ডার নিয়ে অসংখ্য বিকাশ নম্বরের মাধ্যমে টাকা সংগ্রহ করে ভুয়া ঔষুধ সরবরাহ করে প্রতারণা করে যাচ্ছিল একটি চক্র। অভিযানে প্রতিষ্ঠানটিকে পাচ লক্ষ একত্রিশ হাজার টাকা জরিমানা এবং ৩ জনকে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ