Inqilab Logo

ঢাকা, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০ হিজরী।

আবারো ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

মেহেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

 মেহেরপুর জেলা শহরের তাহের ক্লিনিকে আবারো ভুল চিকিৎসায় রিমা খাতুন (২৫) নামের এক প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। রিমা গাংনী উপজেলার রামদেবপুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী। গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে সিজারিয়ান অপারেশনের পর রিমা মারা যায়।
রিমার ফুফা মারুফুল ইসলাম অভিযোগ করে বলেন, শনিবার রিমার প্রসব বেদনা উঠলে তাকে মেহেরপুর তাহের ক্লিনিকে ভর্তি করা হয়। দুপুর ১২ টায় ক্লিনিক মালিক ডাক্তার আবু তাহের রিমার সিরিয়ান অপারেশন করান। অপারেশন থিয়েটার থেকে রিমা খাতুনকে বের করার পরপরই সে ছটফট করতে থাকে। পরে রাত সাড়ে ৮টায় সময় মারা যায় সে। তিনি আরো বলেন, ভুল অপারেশন করার কারণেই রিমার মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে। রিমার পরিবার জানায়, ভুল অপারেশনের কারণে রিমার মৃত্যু হওয়ায় তাহের ক্লিনিকের কর্মকর্তারা দায় এড়াতে ক্লিনিকের নিজস্ব অ্যাম্বুলেন্সে লাশ বাড়িতে পৌছে দেয়। এসময় বিক্ষুদ্ধ জনতা ও স্থানীয় লোকজন অ্যাম্বুলেন্সসহ ড্রাইভারকে আটকে রাখে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ