Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর বাবা আব্দুল খালেক শেখের ইন্তেকাল

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম


না ফেরার দেশে চলে গেলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিম এমপির বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক শেখ (৯০)। গতকাল সকাল ৭ টা ৩০ মিনিটের সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নলিল্লাহি ওয়া ইন্নালিল্লহি রাজিউন)। তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন মৃত্যুর সময় তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।
পরিবারিক সূত্রে জানা গেছে গত শুক্রবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়ি থাকা অবস্থায় আব্দুল খালেক শেখ বার্ধক্যজনিত কারনে অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে এসে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে আইসিউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সকাল ১০ টায় রাজধানীর ২৪ নং বেইলি রোডের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর বাসবভনে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে মরহুমের স্বজন-শুভানুধ্যায়ীদের পাশাপাশি মন্ত্রীর সহকর্মীরা উপস্থিত ছিলেন।
জানাজার আগে আবার রুহের মাগফেরাত কামানা করে সবার কাছে দোয়া চান শ.ম রেজাউল করিম। এরপর লাশ নিয়ে সড়কপথে নাজিরপুরের উদ্দেশ্যে রওনা করা হয়। গতকাল বাদ আছর নাজিরপুর উপজেলা সদরের সাতকাছিমা মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাজা ও বাদ মাগরিব নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামে মরহুমের নিজবাড়ীতে তৃতীয় জানাজা শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
ছারছীনার পীর ছাহেবের শোক
গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম এর পিতা আব্দুল খালেক শেখ (৯০) এর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবার কে সমবেদনা জানিয়েছেন ছারছীনা দরবারের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ