Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

শাহবাগে তরুণীর লাশ, হত্যা নাকি দুর্ঘটনা

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর শাহবাগে অজ্ঞাত এক তরুণির রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল (শনিবার) সকাল ৮টার দিকে আজিজ সুপার মার্কেটের সংলগ্ন রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানের চিকিৎসক তরুণিকে মৃত বলে ঘোষণা করেন।
মেডিকেল ও থানা সূত্র জানায়, আনুমানিক ১৮ বছর বয়সের এ তরুণিকে আজিজ সুপার মার্কেটের পাশের রাস্তায় পড়ে থাকতে দেখেন গ্রীন রোডস্থ সেন্ট্রাল হাসপাতালের চিকিৎসক আরবি। এ সময় তরুণির মাথা ও শরীর দিয়ে রক্ত ঝরছিলো। ডা. আরবি তরুণিকে উদ্ধার করে নিয়ে যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তরুণিকে কেউ হত্যা করে রাস্তার পাশে লাশ ফেলে গেছে নাকি দুর্ঘটনায় মারা গেছে তা নিশ্চিত করা যায়নি। তবে প্রাথমিকভাবে পুলিশ সন্দেহ করছে, তরুণির মাথায় আঘাত করে হত্যা করা হতে পারে। লাশ উদ্ধারকালে প্রিন্টের সেলোয়ার-কামিজ পরিহিত এ তরুণির পরিচয় গতকাল সন্ধ্যা পর্যন্ত পাওয়া যায়নি। নিহতের লাশটি পড়ে আছে ঢাকা মেডিকেল মর্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহবাগে তরুণীর লাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ