Inqilab Logo

ঢাকা, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০ হিজরী।

খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সবাই পাশে থাকবো : মান্না

ঐক্যফ্রন্টে কোন বিভক্তি নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্ন বলেছেন, ঐক্যফ্রন্টে কোনো বিভক্তি নেই। ড. কামাল হোসেন, আ স ম আবদুর রব, কাদের সিদ্দিকী, মোস্তফা মোহসীন মন্টুসহ আমরা সবাই এক আছি। ভুল বোঝাবুঝির কোনো কারণ নেই।
গতকাল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি আয়োজিত গণঅনশন কর্মসূচিতে সংহতি প্রকাশ করে তিনি এসব কথা বলেন।
মাহমুদুর রহমান মান্না বলেন, সরকার জাতীয় ঐক্যফ্রন্টের ঐক্য ভাঙার ষড়যন্ত্র করছে। সরকার আমাদের ঐক্য ভেঙে দিতে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আপনারা মিথ্যাচারে বিভ্রান্ত হবেন না। আমাদের ঐক্য অটুট আছে।
ঐক্যফ্রন্টের এ নেতা বলেন, একটি কুচক্রী মহল গুজব ছড়াচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট খালেদা জিয়ার মুক্তি চায় না। ঐক্যফ্রন্টের আন্দোলন কর্মসূচিতে খালেদা জিয়ার মুক্তির ইস্যু নেই। এটা ঠিক নয়। ঐক্যফ্রন্ট যে সাত দফার ভিত্তিতে ঐক্য গড়েছে, তার প্রথম দফাই হলো খালেদা জিয়ার মুক্তি। তাই আমি বলব, আপনারা বিভ্রান্ত হবেন না।
ডাকসুর সাবকে এই ভিপি বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে আমরা একসঙ্গে লড়ব। ঐক্যফ্রন্টের সাত দফার প্রথম দাবি হলো- বেগম জিয়ার মুক্তি।
খালেদা জিয়ার মুক্তির ইস্যুতে ঐক্যফ্রন্ট বিএনপির পাশে থাকবে জানিয়ে মান্না বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিলে ক্ষমতাসীনরা বাইরে থাকতে পারবে না। যেদিন খালেদা জিয়া জেল থেকে বের হবেন, ঢাকা মহানগরীতে মানুষের ঢল নামবে। সব মানুষ একসঙ্গে হবে। খালেদা জিয়া তখন মানুষের মুক্তির কথা বলবেন, গণতন্ত্রের মুক্তির কথা বলবেন। তাই লড়াইটা খুব সহজ নয়। সরকার সহজে বেগম জিয়াকে মুক্তি দেবে না। কাজেই রাজপথের কর্মসূচি দিতে হবে। এতে জাতীয় ঐক্যফ্রন্ট পাশে থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ