Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

২০ দলীয় জোটের বৈঠক আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:২৬ এএম

দীর্ঘ ৩ মাস পর অনুষ্ঠিত হচ্ছে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বৈঠক। আজ সোমবার সন্ধ্যা ৭ টায় বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।
গত বছরের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরদিন এই জোটের সঙ্গে বৈঠক করে বিএনপি। এরপর গত তিন মাসে এই জোটের কোনও বৈঠক হয়নি। এই নিয়ে জোটে নেতাদের অভিযোগ ছিল- বিএনপি তাদের অবহেলা করে জাতীয় ঐক্যফ্রন্টকে গুরুত্ব দিচ্ছে।
২০ দলীয় জোটের নেতারা বলছেন, বৈঠকের নির্দিষ্ট কোনও এজেন্ডা নেই। তবে জোটে জামায়াতকে রাখা না রাখা, জাতীয় ঐক্যফ্রন্টের দুই সংসদ সদস্যদের শপথ নেওয়া, উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্তসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে।
বৈঠকের বিষয়ে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, সাধারণত জোটের বৈঠকে নির্দিষ্ট কোনও এজেন্ডা থাকে না। তবে যেহেতু দীর্ঘদিন পর বৈঠক হতে যাচ্ছে তাই সমসাময়িক রাজনীতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে। আমরাও বিএনপির কাছ থেকে অনেক বিষয়ে জানতে চাইবো।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ