Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেপরোয়া বাস কেড়ে নিলো রিকশাচালকের জীবন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:২৬ এএম

থামছেই না সড়ক দুর্ঘটনা। কোনোভাবেই যেন রোধ করা যাচ্ছে না বাসের বেপরোয়া গতি। এবার রাজধানীর গুলিস্তানে বেপরোয়া বাসচাপায় জাকির হোসেন (৬০) নামে এক বৃদ্ধ রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল রোববার সকাল ৮টার দিকে গুলিস্তান মহানগর নাট্যমঞ্চ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জাকির ঢাকার নবাবগঞ্জের দিঘিপাড় এলাকার বাসিন্দা। পরিবার নিয়ে যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় থাকতেন।
অন্যদিকে গত শনিবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর কারওয়ানবাজারে মেট্্েরারেলের নির্মাণ সামগ্রীর সঙ্গে বিকল্প পরিবহনের এক বাসের ধাক্কায় জরিনা বেগম (৬০) নামে এক বাসযাত্রী নিহত হন
জাকিরের ছোট ভাই আনোয়ার হোসেন জানান, তিনি সকালে রিকশা নিয়ে বের হন। কিছুক্ষণ পর বাসচাপায় জাকিরের মৃত্যুর খবর পাই।
পল্টন থানার এসআই মাসুদ রানা জানান, সকালে গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চের সামনে জৈনপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস জাকিরের রিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর চালক পালিয়ে যায়, তবে বাসটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি। এর আগে গত শুক্রবার রাজধানীর ডেমরা-রামপুরা সড়কে রমজান পরিবহনের একটি বাসের চাপায় ইবনে তাহছিম ইরাম (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হন।
গত শনিবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর কারওয়ানবাজারে মেট্্েরারেলের নির্মাণ সামগ্রীর সঙ্গে বিকল্প পরিবহনের এক বাসের ধাক্কায় জরিনা বেগম (৬০) নামে এক বাসযাত্রী নিহত হন। এ ঘটনায় জরিনার মেয়ে বেবী আক্তারও (৩০) গুরুতর আহত হন। বিকল্প পরিবহনের ওই বাস বেপরোয়া গতিতে চলার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন মেট্্েরারেলের নির্মাণ সামগ্রী ওপর উঠে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ