Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেক্সি হয়ে ফিরছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ২:৫৫ পিএম

একের পর এক ফিল্ম মুখ থুবড়ে পড়ছে বক্স অফিসে। সমালোচকরা বলেছেন, বাদশার দিন শেষ। শুধু বাদশাই নয়, পুরো খান সাম্রাজ্যেরই নাকি পতন ঘটেছে। কিন্তু সমালোচকদের এমন মন্তব্যে বিন্দু মাত্র বিচলিত নন খান সাহেব। কোনো ভাবেই হাল ছাড়তে রাজি নন শাহরুখ। তার ছবি ‘বাজিগর’-এর সংলাপে বলেছিলেন ‘হারকে জিতনেওয়ালো কো বাজিগর ক্যাহতে হ্যায়’, আর বলিউডে ক্রমেই পিছিয়ে পড়তে থাকা শাহরুখের মুখেও সাম্প্রতিক এক সাক্ষাৎকারে একই সুর শোনা গেল।
অন্যদিকে বাদশার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। অনেক আশা নিয়ে সে ছবি নির্মাণ করলেও বলিউড বাদশাকে একেবারেই মেনে নেয়নি দর্শক। সমালোচকদের মতে বাদশা তো সে হতাশ কোনো ভাবেই কাটাতে পারেননি। তবে অতীত বলছে বারবার লড়াইয়ে হেরে গেলেও ঠিকই নিজের স্থান আবারো ফিরে এসেছেন শাহরুখ। ফিরেছেন নিজস্ব ভঙ্গিতেই। শীঘ্রই আবারো নাকি ফিরতে যাচ্ছেন খান সাহেব। সম্প্রতি একটি আন্তর্জাতিক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানান দিয়েছেন বাদশা।
কিং খান বলেছেন, ‘আমার পরবর্তী চরিত্রটি সেক্সি হতে চলেছে। আমার সর্বশেষ চরিত্রের মতোই.. আমার পরবর্তী চরিত্রটি আপনারা যতটা সেক্সি চান, ততটাই তা হয়ে উঠবে।’
এদিকে খবর রয়েছে, খুব শীঘ্রই শাহরুখ ‘ইন্সপেক্টর গালিব’-এ চুক্তি স্বাক্ষর করবেন। কেউ আবার বলছেন, রীতেশ সিধওয়ানির ‘ডন থ্রি’তে অভিনয় অভিনেতা। তবে ‘জিরো’র পরে এতোগুলো ছবির মধ্যে কোনটাতে বাদশাকে দেখা যাবে তা এখনও খোলসা করেননি সুপারস্টার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ