Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

প্যারোল চাইতে হয়, জোর করে দেয়া যায় না -আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ৪:০২ পিএম
দীর্ঘদিন কারাগারে থেকে অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্যারোলে মুক্তির জন্য আবেদন করতে হয়, না চাইলে সরকার কাউকে জোর করে প্যারোল দিতে পারে না।
 
সোমবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
 
আইনমন্ত্রী বলেন, কারাবন্দি অবস্থায় কেউ যদি অসুস্থ থাকেন কিংবা জরুরি প্রয়োজন হয়, তবে প্যারোলে আবেদন করতে হবে। আবেদন করলে সরকার সেটি বিবেচনা করবে।
 
এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে বলেছেন, যৌক্তিক কারণ দেখিয়ে আবেদন করা হলে খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেয়ার বিষয়ে সরকার বিবেচনা করবে। তবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির নেতারা বলে আসছেন- প্যারোলে নয়, জামিনে মুক্তি পাওয়া খালেদা জিয়ার অধিকার।


 

Show all comments
  • Md Daloar Hossen ৮ এপ্রিল, ২০১৯, ৫:৪৭ পিএম says : 0
    বিএনপির চেয়ারপার্সন তো প্যারোলের মুক্তির কথা মুখেই নেননি,,! কিন্তুু আওয়ামীলীগের কিছু মন্ত্রীরা প্যারোলে মুক্তি দেওয়ার জন্য পাগল হয়ে গেছে কেনো?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ