Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে র‌্যাব-১৩ অভিযানে বিদেশী মদসহ ১৬ লক্ষাধিক টাকার মালামাল জব্দ, আটক ২

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ৭:০৯ পিএম

গাইবান্ধা গোবিন্দগঞ্জে র‌্যাব-১৩ অভিযান চালিয়ে বিদেশী মদ,যৌন উত্তেজক সিরাপ, বিদেশী সিগারেট ও পলিথিন সহ প্রায় ১৬ লক্ষাধিক টাকার মালামাল জব্দ সহ ২ জনকে আটক করেছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, সোমবার বিকাল সাড়ে ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের এএসপি হাবিবুর রহমানের নেতৃত্বে একটি দল গোবিন্দগঞ্জ থানা মোড়ে অবস্থিত খাঁজা মিয়ার মুদির দোকানে অভিযান চালিয়ে বিদেশী মদ (বিয়ার) ৮২ বোতল, যৌন উত্তেজক সিরাপ ২হাজার বোতল, বিদেশী সিগারেট ২৫শত প্যাকেট ও ৩ হাজার কেজি পলিথিন জব্দ করে যাহার আনুমানিক মুল্য ১৬ লক্ষাধিক টাকা।
এদিকে পৌনে ৬টায় র‌্যাবের এএসপি হাবিবুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে মদ (বিয়ার) ছাড়া জব্দ কৃত মালামাল গুলি করতোয়া নদীর পারে ধ্বংস করেছে।
উদ্ধার কৃত মালামাল বিক্রি ও মজুত রাখার সাথে জরিত দোকন মালিক পৌর শহরের প্রধান পাড়ার মৃত্যু সোনাউল্লার পুত্র খাঁজা মিয়া (৫৫) ও শিবগঞ্জ উপজেলার গণক পাড়ার সালদার আলীর পুত্র দুলাল (৪০)কে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ