Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ৮:৩২ পিএম

মাসব্যাপী শুরু হওয়া বঙ্গবন্ধু আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পের বাস্কেটবল ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়। সোমবার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) বাস্কেটবল কোর্টে অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বিতাপুর্ন ফাইনালে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় ৭০-৫৭ পয়েন্টে ইসলামী বিশ্ববিদ্যালয়কে হারিয়ে শিরোপা জিতে নেয়। এর আগে প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন জাতী সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এ সময় তিনি বলেন, ‘শিক্ষাঙ্গনকে মাদকমুক্ত রাখতে খেলাধুলা গুরুত্বপুর্ন ভুমিকা পালন করে। যুবকরা যত বেশী খেলাধুলার প্রতি আকৃষ্ট হবে জাতী গঠনে তাদের ভুমিকাও তত বেশী জোড়ালো হবে। ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’ স্লোগানের মধ্যেই বিষয়টি পরিস্কারভাবে ফুটে উঠেছে।’

ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করেন নাহিম রাজ্জাক, এমপি। এ সময় এআইইউবি’র উপাচার্য্য ড. কারমেন জেড লামাগনা, বিশ্ববিদ্যালযরে ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান নাদিয়া আনোয়ার, পৃষ্ঠপোষক মধুমতি ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক মো. সাইফুল আজম, ডিএমডি কাজী আহসান খলিল এবং পোলার আইসক্রীমের এইচ আর বিভাগের প্রধান মেহরাজ হামিদ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস
আরও পড়ুন