Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সাভারে ৫৩ লাখ টাকা নিয়ে চালক উধাও

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম


 ঢাকার সাভারে একটি তৈরি পোশাক কারখানার প্রায় ৫৩ লক্ষ টাকা নিয়ে পালিয়ে গেছেন ওই কারখানার গাড়ি চালক শহিদ বিশ^াস (৩৭)। রোববার সকাল ১১টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর এলাকার চিত্র নায়ক অনন্ত জলিলের মালিকানাধীন এজে আই গ্রæপে এ ঘটনা ঘটে।
ওই কারখানার হেড অব এইচ আর এন্ড এ্যাডমিন জাহিদুল হাসান মির বলেন, সকালে এজে আই গ্রæপের হিসাব রক্ষক কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়ি চালক শহিদ বিশ^াস রাজধানীর আদাবর এলাকায় কারখানার এক পরিচালকের বাসা থেকে ৫৩ লক্ষ টাকা নিয়ে প্রাইভেট কারে করে সাভারের হেমায়েতপুরে মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক হেমায়েতপুর শাখায় গ্যাসের বিল দেওয়ার জন্য রওয়ানা দেয়। পরে ওই দুইজন হেমায়েতপুর শাখায় টাকা জমা না দিয়ে সাভারের থানা রোড এলাকায় সোনালী ব্যাংকে আসেন। এ সময় হিসাব রক্ষক কর্মকর্তা গাড়িতে ৫৩ লক্ষ টাকা রেখেই সোনালী ব্যাংকে উঠেন এবং চালককে চাকাগুলো দেখে রাখতে বলেন। পরে কৌশলে গাড়ি চালক শহিদ বিশ^াস প্রাইভেট কার ও চাবি রেখেই ৫৩ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যান। পরে হিসাব রক্ষক কর্মকর্তা বিষয়টি কারখানা কতৃপক্ষকে জানালে কারখানা কতৃপক্ষ সাভার মডেল থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হিসাব রক্ষক কর্মকর্তা জহিরুল ইসলামকে আটক করে। এঘটনায় কারখানা কতৃপক্ষ হিসাব রক্ষক কর্মকর্তা জহিরুল ইসলামকে প্রধান আসামী করে গাড়ি চালককে দ্বিতীয় আসামী করে থানায় একটি অভিযোগ দিয়েছেন।
এদিকে অনন্ত জলিল তার ফেইসবুক আইডিতে চালককে ধরিয়ে দিতে তার ভক্তদের সহযোগীতা চেয়েছেন।
এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ ওসি এ এফ এম সায়েদ বলেন, টাকা উদ্ধার ও গাড়ি চালককে আটক করার প্রক্রিয়া চলছে। ওই গাড়ি চালকের বাড়ি ভোলা জেলায় বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন