Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিজ্ঞতার কাছে হার মানলো মেরিনার

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মূলত অভিজ্ঞতার কাছেই হার মানলো ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। গ্রীণ ডেল্টা প্রিমিয়ার হকি লিগে বর্তমান চ্যাম্পিয়ন ঊষা ক্রীড়া চক্রের বিপক্ষে হারলেও সমান তালেই লড়েছে তারা। গতকাল বিকালে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ঊষা ৪-১ গোলে হারায় মেরিনারকে। ম্যাচে ভালোই প্রতিদ্ব›িদ্বতা ছিলো। পাঁচ পাকিস্তানীর বিপরীতে এক, সমীকরণেই পরিষ্কার দু’দলের পার্থক্য। শুধু বিদেশীই নয়, স্থানীয় খেলোয়াড়ও তেমন অভিজ্ঞ নয় মেরিনারের। দু’তিনজন বাদে সবাই তরুণ। বিপরীতে জাতীয় দলের অভিজ্ঞ তারকায় ঠাসা ঊষা। সঙ্গে পাকিস্তান জাতীয় দলে খেলা পাঁচ খেলোয়াড়। সব মিলিয়ে ম্যাচের ফল অনুমেয়ই ছিল। কিন্তু তারপরও ম্যাচের শেষ পর্যন্ত লড়ে গেছে আরামবাগের দলটি। তবে শেষ তিন মিনিটে দু’গোল হজম করায় বড় হার ঠেকাতে পারেনি মেরিনার। টানা তিন জয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে আসলো ঊষা। আর দু’ম্যাচ খেলে এক জয় এবং এক হার মেরিনারের।
একই টার্ফে দিনের প্রথম ম্যাচে আজাদ স্পোর্টিং ক্লাব ৪-১ গোলে হারায় রেলওয়ের এসসিকে। বিজয়ী দলের পক্ষে সজিব হোসেন তিনটি এবং নাসির হোসেন একটি গোল করেন। রেলওয়ের হয়ে রফিকুল এক গোল শোধ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিজ্ঞতার কাছে হার মানলো মেরিনার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ