Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বর্ণের কারিগরকে পিটিয়ে হত্যা

চট্টগ্রামে দুই দিনে তিন খুন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

এবার খুন হলেন স্বর্ণের দোকানের কর্মচারী। নগরীর বক্সিরহাটে পুষ্পেন কুমার চন্দ্র ওরফে উৎপল (৩৫) নামে ওই যুবকে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যা করা হয়। রোববার মধ্যরাতে এ খুনের ঘটনা ঘটে। এ নিয়ে দুইদিনে নগরীতে তিনটি খুনের ঘটনা ঘটলো। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন দৈনিক ইনকিলাবকে বলেন, রোববার মধ্যরাতে বক্সিরহাট হাজী ম্যানশনের সামনে রাস্তার ওপর উৎপলের লাশ পড়েছিল। তার গলায় গামছা পেঁচানো ও দুই হাত ভাঙ্গা ছিল।
এটি পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ করে ওসি জানান, তবে কারা কেন তাকে খুন করেছে সেটি নিশ্চিত নয়। উৎপলের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলায়। তিনি বক্সিরহাট এলাকায় হাজি দানু মিয়া সওদাগরের জুয়েলারীতে কারিগর হিসাবে কাজ করতেন। এই ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানান ওসি। এদিকে শনিবার মধ্যরাতে নগরীর বাকলিয়ার খালপাড়ে কিশোর প্রেমের বিরোধে গুলি করে হত্যা করা হয় লোকমান হোসেন জনি নামে এক যুবককে। জনির বাসা নগরীর গোলপাহাড় এলাকায়। ওই ঘটনায় তার মা রেকেয়া বেগম বাদি হয়ে আট জনকে আসামি করে থানায় মামলা করেন।
পুলিশ খুনিচক্রের মূল সদস্যকে গ্রেফতার করতে পারেনি।
তার আগে একই রাতে নগরীর খুলশী থানাধীন রেলওয়ে জাদুঘরের পাশ থেকে জানে আলম (৪৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। জানে আলম কক্সবাজার জেলার রামু উপজেলার পূর্ব হাজীপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। নিহতের স্ত্রী রহিমা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত হয়েছে, মাদক ব্যবসার জেরে জানে আলমকে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ