Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ সিটি নির্বাচন পাঁচ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম


 আসন্ন ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৫ প্রার্থী। উৎসব মুখর পরিবেশে গতকাল সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে তারা মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন- জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ, জাতীয় পার্টির দুই বিদ্রোহী প্রার্থী আবু মুসা সরকার ও স্বপন মন্ডল এবং স্বতন্ত্র প্রার্থী বিশ্বজিৎ ভাদুরী।
আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও মসিক নির্বাচনের রিটানিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান স্থানীয় সাংবাদিকদের জানান, ৩৩ টি সাধারণ ওয়ার্ড ও ১১ টি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ২৫৯ জন এবং ১১ টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭১ জন প্রার্থী মনোনয়ন দখিল করেছেন।
এ নির্বাচনে মোট ভোটার ২ লাখ ৯৬ হাজার ৩৮ জন। ১২৭টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। প্রতিটি কেন্দ্রেই ইভিএমে ভোট হবে। নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত প্রজ্ঞাপন অনুযায়ী আগামী ৫ মে ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) প্রথম ভোট অনুষ্ঠিত হবে। আগামী ১০ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ১৭ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ