Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহজালাল বিমানবন্দরে স্টোররুমে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে আগুনের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকাল ৮টার দিকে বিমানবন্দরের তৃতীয় তলার পার্কিং-২ এর পাশে বাতিলকৃত মালামালের একটি স্টোররুমে এ আগুন লাগে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় সাড়ে ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আগুনের তীব্রতা না থাকলেও ধোঁয়ার কারণে বিমানবন্দরে থাকা অনেকে আতঙ্কিত হয়ে পড়ে।
ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মাহফুজ রিবেন বলেন, সকাল ৮টা ৪ মিনিটে বিমানবন্দরের তৃতীয় তলার স্টোর রুমে বাতিল মালামালে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৮টা ৩৪ মিনিটের দিকে আগুন নিভিয়ে ফেলে। ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আগুনের তীব্রতা না থাকলেও ধোঁয়ার কারণে অনেকে আতঙ্কিত হয়ে পড়ে। তারা বিভিন্ন দিকে ছোটাছুটি করে। তবে কেউ হতাহত হয়নি। আগুনের স্টোর রুমের অনেক মালামাল পুড়ে গেছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ