Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

অবস্থা ঝুঁকিপূর্ণ, সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে না নুসরাতকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১১:৪৫ এএম

শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় এখনই চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া যাচ্ছে না ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার শিকার সেই মাদরাসাছাত্রী নুসরাতকে। আজ মঙ্গলবার সকালে সিঙ্গাপুরের চিকিৎসকদের সঙ্গে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের চিকিৎসকদের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলার পর এই সিদ্ধান্তের কথা সাংবাদিকদের জানান ডা. সামন্ত লাল সেন।

বার্ন ইউনিটের এই সমন্বয়ক বলেন, আমরা ভিডিও কনফারেন্সে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসকদের সাথে কথা বলেছি। তারাও আমাদের পরামর্শ দিয়েছেন, মেয়েটিকে এখন না পাঠানোর জন্য।

তিনি বলে, সিঙ্গাপুরে যেতে হলে মেয়েটিকে দীর্ঘ সময় ফ্লাই করতে হবে। কিন্তু তার যে শারীরিক অবস্থা, তাতে এই দীর্ঘ ভ্রমণ তার পক্ষে সম্ভব নয়। তাই আমরাই তার যথাসাধ্য চিকিৎসা করব। এ বিষয়ে মেয়েটির বাবা, ভাইসহ পরিবারের সদস্যদের সাথে আমরা কথা বলেছি, তারা সম্মতি জানিয়েছেন।

সামন্ত লাল সেন জানান, মেয়েটির অবস্থা এখনো সংকটাপন্ন, সে ঝুঁকির মধ্যে রয়েছে। আমরা সিঙ্গাপুরের চিকিৎসকদের সাজেশন নিয়েছি। কিছুক্ষণ পরই মেয়েটিকে অপারেশন থিয়েটারে নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ