Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

পূজা’র দোতারায় সিয়াম-ঐশী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:৪৪ পিএম | আপডেট : ১:১২ পিএম, ৯ এপ্রিল, ২০১৯

বাঁধন সরকার পূজা। নন্দিত কন্ঠশিল্পী। কন্ঠের সুর-ছন্দের দোলায় এ সময়ের তরুণের কাছে একজন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী হয়ে উঠেছেন তিনি। তার গানের মাঝে খুঁজে পাওয়া যায় তারুণ্যের উম্মাদনা। ক্লাসিক্যাল, আধুনিক, রবীন্দ্র, নজরুল সংগীতসহ সব ধরনের গানের ওপরই রয়েছে তার পারদর্শিতা। এই বৈশাখে পূজা তার ভক্তদের জন্য নিয়ে আসছেন নতুন গান ‘দোতারা’। আর এ গানে আছেন বাংলা চলচ্চিত্রের সুজন চিত্রনায়ক সিয়াম আহমেদ। কী ভাবছেন? সিয়াম কি পূজার সঙ্গে কন্ঠ দিয়েছেন? না তেমন কিছু নয়। সিয়াম গানে কন্ঠ দেননি। পূজার নতুন এ গানের ভিডিওতে নেচেছেন তিনি। তার সঙ্গী হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। গানটির মাধ্যমে ঐশী প্রথমবারের মতো ক্যামেরার সামনে অভিনয় করলেন। উৎসব আয়োজনের রঙ মিশিয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন তামিম রহমান অংশু।

শ্রাবন সাব্বিরের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন বিবেক মজুমদার। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
নতুন গান ‘দোতারা’ নিয়ে উচ্ছ্বাসিত পূজা জানালেন- ‘ভিন্নধর্মী কথা ও সুরের একটি গান ‘দোতারা’। সচরাচর এই ধরনের গান গাওয়া হয় না। গানটিতে কণ্ঠ দিয়ে ভালো লেগেছে। গানটির ভিডিও নির্মিত হয়েছে দারুন একটি গল্পে। অসাধারণ একটি কাজ হয়েছে। আশাকরছি শ্রোতাদেরও ভালো লাগবে গানটি।

বিভিন্ন উৎসব-পার্বণে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করে একাধিক গান-ভিডিও। বাঙালীর অন্যতম সাংস্কৃতিক ঐতিহ্য বাংলা নববর্ষ উপলক্ষেও প্রতিষ্ঠানটি প্রকাশ করছে বেশ কিছু গান-ভিডিও। এরই ধারাবাহিকতায় ১১এপ্রিল বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘দোতারা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ