Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের ধর্মঘট

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৩:০২ পিএম

রোগির সাথে চিকিৎসকের হাতাহাতিকে কেন্দ্র করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সকল কার্যক্রম বন্ধ রেখেছে চিকিৎসকরা।
গতকাল সোমবার রাতে মেডিসিন ওয়ার্ডে ভর্তি এক রোগির সাথে কর্তব্যরত চিকিৎসকের কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে আজ সকাল থেকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী সেবাসহ সকল চিকিৎসা বন্ধ করে দেয় চিকিৎসকরা। পাশাপাশি হাসপাতালের সকল গেট তালা দিয়ে কর্তব্যর চিকিৎসকরা অবস্থানসহ বিক্ষোভ শুরু করেছে। এদিকে চিকিৎসা নিতে আসা সকল রোগিরা বিপাকে পড়েছেন। ভিতর থেকে কেউ বাহির হতে পারছে না এবং বাহির থেকেও কেউ ভিতরে প্রবেশ করতে পারছেনা। রোগিরা দ্রুত হাসপাতালে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন। এদিকে চিকিৎসকরা তাদের নিরাপত্তার দাবিতে আন্দোলন করে যাচ্ছেন। তবে সংবাদকর্মীরা বিস্তারিত জানতে হাসপাতালের পরিচালক ড. মোহাম্মদ শাহজাহানের কক্ষের সামনে দীর্ঘক্ষন দাড়িয়ে থাকলেও তিনি সাংবাদিকদের সাথে দেখা করতে চাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন