Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরগাছায় এসএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে নির্যাতন

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৩:৩৭ পিএম

রংপুরের পীরগাছায় প্রেম ঘটিত বিষয়ের জের ধরে চেতনা নাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে পাশর্^বর্তী একটি মুরগী খামারে আটকে রেখে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার পূর্ব দেবু গ্রামের আবুল কাশেমের এসএসসি পরীক্ষার্থী মেয়ের সাথে পাশর্^বর্তী করিম উদ্দিনের ছেলে রুবেল মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন গত ৩০ মার্চ রুবেল মিয়া সবার অজান্তে কাশেম মিয়ার বাড়ির পাশের্^ কাপড়ের মধ্যে চেতনানাশক দিয়ে তাকে একটি মুরগী খামারে নিয়ে যায়। ওই খামারে মেয়েটিকে সারা রাত আটকে রেখে শারীরিক নির্যাতন করে। পরে অজ্ঞান অবস্থায় ভোরের দিকে মেয়েটির বাড়ির কাছে ফেলে রেখে পালিয়ে যায় রুবেল। পরিবারের লোকজন তাকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় মেয়েটির বাবা আবুল কাশেম বাদী হয়ে রুবেলসহ অজ্ঞাত ৩ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ এখন পর্যন্ত আসামীদের গ্রেফতার করতে পারেনি।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, এঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ