Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

খুলনায় অস্ত্রসহ গ্রেফতার তিন শিক্ষার্থীকে শিশু উন্নয়ন কেন্দ্রে প্রেরণের নির্দেশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৪:২৯ পিএম

দেশীয় অস্ত্রসহ গ্রেফতার তিন শিক্ষার্থীসহ চারজনকে শিশু উন্নয়ন কেন্দ্রে প্রেরণের নির্দেশ আদালতের।
নগরীর সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের অভিযানে দেশিয় অস্ত্রসহ গ্রেফতার ৪ কিশোরকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। মহানগর হাকিম মোঃ শাহীদুল ইসলাম তাদেরকে কারা কর্তৃপক্ষের মাধ্যমে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
গ্রেফতারকৃত কিশোররা হলেন নগরীর ৭৯/১ বয়রা ক্রস রোডের বাসিন্দা মোঃ কবির মোড়লের ছেলে আঃ ফাহাদ হোসেন (১৬)। সে পিডব্লিউডি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। করিমনগর বিদ্যুৎ অফিসের পাশের বাসিন্দা আব্দুল ছাত্তার মিয়ার ছেলে মোঃ বাবলু মিয়া (১৬)। সে ফ্রিজ-এসি ম্যাকানিকের কাজ করে। সোনাডাঙ্গা সায়েরা স্মরণীর মোঃ শহীদুল ইসলামের ছেলে রিয়াজ ব্যাপারী (১৫)। সে খুলনা কলেজিয়েট স্কুলের নবম শ্রেণীর ছাত্র। জোড়াগেট সিএন্ডবি কলোনীর মোঃ আয়নাল খানের ছেলে আহানাফ তাহমিদ নিলয় (১৫)। সে পিডব্লিউডি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

মামলার বিবরণে জানা যায়, ৭ এপ্রিল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ বয়রা ১নং ক্রস রোডে অভিযান পরিচালনা করে। এ সময় ওই এলাকার কবির মোড়লের বাসায় তল্লাশি চালিয়ে ২টি বড় তরবারি, ২টি চাপাতি, ২টি মাঝারি ধরনের ছোরা, ২টি ছোট চাকু, ১টি পাঞ্জা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। অবৈধভাবে দেশীয় অস্ত্র রাখার অভিযোগে ওই ৪ কিশোরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এসআই পল্লব বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেন (নং-০৮)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন