Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

শাহরুখ খানকে ল্যাং মারলেন রণবীর সিং!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৫:২৫ পিএম

২৮ বছর কেটে গেছে বলিউড ‘ডন’-এর। শুরুটা হয়েছিল মুম্বাই চলচ্চিত্রের শাহেনশাহকে দিয়ে। কিন্তু পরে শাহেনশাহ অমিতাভ বচ্চনকে সরিয়ে ‘ডন’ বনে যান বলিউড বাদশা শাহরুখ খান। বিগ বির ‘ডন’র পর ফারহান আখতারের ‘ডন’ রিমেকের প্রধান চরিত্রে উপস্থিত হন শাহরুখ। পর পর দুইবার ‘ডন’ হয়ে পর্দায় হাজির হন শাহরুখ। কথা ছিল পরের কিস্তিতেও থাকবেন বাদশা। কিন্তু না, এখন শোনা যাচ্ছে ভিন্ন খবর। শাহরুখকে নাকি ল্যাং মারতে চলেছেন রণবীর সিং। কারণ ‘ডন’র এবারের কিস্তিতে শাহরুখকে টপকে যুক্ত হতে চলেছেন রণবীর সিং। ইতোমধ্যেই এমন খবর রটেছে বি-টাউনে। কথা আছে ‘যা রটে তার কিছুটাতো বটে’। তাইতো অনেকেই প্রশ্নের সুরে বলছেন সত্যি সত্যিই কি তাহলে পরিবর্তন আসতে চলেছে ‘ডন’ সিরিজে।
সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর পরিষ্কার বলা হয়েছে শাহরুখের আগামী ছবি ফারহান আখতারের ‘ডন থ্রী’তে জাগয়া করে নিয়েছেন রণবীর সিং। যদিও এর আগে খবর প্রকাশ হয়েছিল বাদশাকে সরিয়ে রাকেশ শর্মার বায়োপিকে সম্ভবত নেওয়া হবে ভিকি কৌশলকে।
এদিকে বলিউডের খান সা¤্রাজ্য যে ধ্বংসের পথে সেটা অনেকেই বলছেন প্রকাশ্যে। বিষয়টি নিয়ে রীতিমতো আলোচনার ঝড় বইছে মুম্বাই চলচ্চিত্রে। শুধু তাই নয়, দুই ছবির কাস্টিং থেকে সরে যাওয়ার ঘটনায় বাদশার ভক্তদের করেছে বাকরুদ্ধ। যদিও বিষয়টি নিয়ে এখনো বাদশার কাছ থেকে তেমন কোনো বার্তা আসেনি। এদিকে রণবীর সিংও আছেন সাইলেন্ট। যেন মুখে কুলুপ এটেছেন দীপিকার স্বামী। এখন পর্যন্ত তিনিও এ বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি।
অন্যদিকে বেশ কয়িকটি গণমাধ্যমের খবরে উঠে এসেছে শাহরুখ নাকি নিজেই ওই চরিত্রে আর অভিনয় করতে চাইছেন না। সে খবরে বলা হয়েছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে ‘ডন থ্রী’ থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন বাদশা। তাইতো ‘ডন’র পরিচালক-প্রযোজকরা নজর দিয়েছেন অন্য ডন খোঁজায়। আর সেই সন্ধানে উঠে এসেছে রণবীর সিং
তবে সম্প্রতি বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন তার আগামী ফিল্মের চরিত্রটি ‘সেক্সি’ হতে চলেছে। ফলে সবমিলিয়ে জল্পনা এই মুহূর্তে তুঙ্গে।
উল্লেখ্য, ‘পদ্মাবৎ’, ‘সিম্বা’, ‘গল্লি বয়’র সাফল্যের পর এখন মধ্যগগণে রয়েছে রণবীরের ফিল্মি ক্যারিয়ার। বড় বড় বাজেটের বেশ কয়েকটি ছবি রয়েছে নায়কের ঝুলিতে। ইতোমধ্যে ফিল্মফেয়ারও ধরা দিয়েছে রণবীরের কাছে। হয়তো এ জন্যই পরিচালকরা মনে করছেন এই মুহুর্তে ‘ডন থ্রী’র জন্য উপযুক্ত চরিত্র একমাত্র রণবীরই হতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন