Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর দুমকিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত ১১

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৫:৩১ পিএম

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে পটুয়াখালীর দুমকিতে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১১জন জখম হয়েছে। আজ মঙ্গলবার উপজেলার লেবুখালী গ্রামে এ সহিংসতার ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লেবুখালী পাগলার মোড় সংলগ্ন এলাকায় খালেক হাওলাদারের সাথে একই বাড়ীর ছালাম হাওলাদার গ্রুপের জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধে ঝগড়া বাঁধে। এ সময় ছালাম হাওলাদার গ্রুপের লোকজন লাঠিসোটা ও দেশীয় ধারাল অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা করে। খবর পেয়ে খালেক হাওলাদারের লোকজন প্রতিরোধে এগিয়ে গেলে দু’গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত: ১১জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর জখমী খালেক হাওলাদার (৭৫), নাসির হাওলাদার (৪২), খলিল হাং (২৮) ছালাম হাওলাদার (৩৫), সাগর হাং (২৭), রবিউল (১৭) বশির হাওলাদার (৪০), অলি হাওলাদার (২৭), নুরুল ইসলাম (৭০), মতলেব (৪৫), সহিদ (৪০),কে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে খালেক হাওলাদার ও তারপুত্র নাসিরকে আশকাংজনক অবস্থায় অবস্থার বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। খবর পেয়ে দুমকি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ