Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে ইউএনওর বদলি বাতিলের দাবিতে মানববন্ধন

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌধুরী রওশন ইসলামের বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ ডাকবাংলোর সামনে উপজেলার সর্বস্তরের জনগণ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও সুধীজনের ব্যানারে ঘণ্টব্যাপি চলা মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি বজলুর রশিদ সোনু, মুক্তিযোদ্ধা মোস্তফা, নজরুল ইসলাম, মেসের আলীসহ স্থানীয়রা। বক্তারা বলেন- গত বছরের ২০ আগস্ট বর্তমান ইউএনও উপজেলায় যোগদান করে তাঁর কর্মদক্ষতা ও কর্মতৎপরতায় মুক্তিযোদ্ধাসহ নানান শ্রেণিপেশার মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন। অবিলম্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের বদলি আদেশ বাতিলের জোর দাবি জানান।
প্রসঙ্গত, গত ৩ এপ্রিল জনপ্রশাসন মন্ত্রণালয় হতে এক প্রজ্ঞাপনে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামকে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ