Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

কিশোর শুভর হত্যাকারী ইমন গ্রেফতার, ব্যবহৃত ছুরি উদ্ধার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৯:৪২ পিএম | আপডেট : ১২:২৮ এএম, ১০ এপ্রিল, ২০১৯

ফেনী পাঁচগাছিয়া ইউনিয়নের তেমুহনির নিখোঁজের সাতদিন পর আরাফাত হোসেন শুভর (১৩) নামে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে ফেনী মডেল থানা পুলিশ। ৭ এপ্রিল গত রোববার ভোরে শহরতলীর তেমুহনি বাজার সংলগ্ন মাথিয়ারায় কলা বাগানের একটি ডোবা থেকে তার গলিত লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩১ মার্চ বিকালে সাইকেল নিয়ে বাজারে গিয়ে নিখোঁজ হয় শুভ। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে স্বজনরা পুলিশকে অবগত করে থানায় জিডি করেন নিহতের মামা জালাল আহম্মদ। পরে আটকৃত একাধিক কিশোরের দেয়া তথ্য মতে রোববার ভোরে তেমুহনি বাজারের একটি দোকান থেকে তার ব্যবহৃত সাইকেল ও পরে ওই দোকানের পেছনের একটি ডোবা থেকে তার গলাকাটা গলিত লাশ পুলিশ উদ্ধার করে। শুভর খুনি তার সহপাঠি ইসমাইল হোসেন ইমনকে গ্রেফতার করে, ব্যবহৃত ছুরি পুলিশ উদ্ধার করে। ইমন প্রবাসী কামাল উদ্দিনের ছেলে। ফেনী মডেল থানার ওসি অপারেশন মাহবুব সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

৩ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ