Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

সেলিম ওসমানকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁয় মানববন্ধন

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জে শিক্ষক শ্যামল কান্তিকে নির্যাতনকারী সেলিম ওসমানকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁয় মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ করেছে একুশে পরিষদ নওগাঁ নামে স্থানীয় একটি সংগঠন। গতকাল শনিবার সকালে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংগঠনের সভাপতি অ্যাডভোকেট ডিএম আব্দুল বারীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সংগঠনের উপদেষ্টা সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, কবি আতাউল হক সিদ্দিকী, জেলা শিক্ষক সমিতির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমান, অধ্যাপক তৌহিদ আহমদ, বিন আলী পিন্টু, মনতোষ কুমার সরকার, প্রতাপ চন্দ্র সরকার, নাইস পারভিন, মুমিনুল ইসলাম স্বপন, রাবেয়া খাতুন বেলী, বিষ্ণু কুমার দেবনাথ, আনন্দ সরকার, সংগঠনের সাধারন সম্পাদক এমএম রাসেল প্রমূখ বক্তব্য রাখেন। মানববন্ধন বক্তারা সেলিম ওসমানের সংসদ সদস্য পদ বাতিল করে তাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। সভা শেষে সংসদ সদস্যের কুশপুত্তলিকা দাহ করা হয়।
রাজবাড়ীতে মানববন্ধন
গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছিত করার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সকাল পৌনে ১১টার দিকে শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে বৃষ্টি উপেক্ষা করে ছাতা নিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।
এতে উপস্থিত ছিলেন, জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহম্মদ নিজাম মন্টু, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, সহাকারী শিক্ষক তপন কুমার, হাফিজুর রহমান, দিলারা বানু, চায়না রানী সাহা, মিজানুর রহমান ইকবালী, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুর রহিম মোল্লা, অভিভাবক সদস্য আরিফুর রহমান চৌধুরী প্রমুখসহ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। মানববন্ধনে প্রধান শিক্ষক শ্যামল কান্তিকে লাঞ্চিত কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন