Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

আদালতে যা দেখবেন তাই লিখবেন- প্রধান বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

সাংবাদিকরা আদালতে যা দেখবেন তাই লিখবেন বলে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। একই সঙ্গে বিচার বিভাগের মর্যাদা ও ভাবমূর্তি যাতে অক্ষুণœ থাকে সেদিকে লক্ষ্য রাখতেও সাংবাদিকদের আহ্বান জানান তিনি। গতকাল মঙ্গলবার আইন, বিচার, মানবাধিকার ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল' রিপোর্টার্স ফোরামের (এরআরএফ) ২০১৯-২০ সালের কার্যনির্বাহী কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে প্রধান বিচারপতি এসবকথা বলেন। এসময় উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. মো. জাকির হোসেন, আপিল বিভাগের রেজিস্ট্রার বদরুল আলম ভূঞা, সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার ব্যারিস্টার মোহাম্মদ সাইফুর রহমান, প্রধান বিচারপতির একান্ত সচিব ইউসুফ আলী ও রেজিস্ট্রার জেনারেলের একান্ত সচিব জিবরুল হাসান প্রমুখ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন ফোরামের সভাপতি ওয়াকিল আহমেদ হিরন ও সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজু, সাবেক সভাপতি এম বদি-উজ-জামান, আশুতোষ সরকার ও সাবেক সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম দিদার।
এছাড়া উপস্থিত ছিলেন নতুন কমিটির সহ-সভাপতি হিরা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মতলু মল্লিক, কোষাধ্যক্ষ ফজলুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক মনজুর হোসাইন, দফতর সম্পাদক তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান ডালিম, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক মো. মাসউদুর রহমান এবং কমিটির কার্যনির্বাহী সদস্য এস এম নূর মোহাম্মদ, জাহিদ হাসান, খাদেমুল ইসলাম এবং মো. বাহাউদ্দিন আল ইমরান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান বিচারপতি

১১ ফেব্রুয়ারি, ২০১৯
৮ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ