Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলিতে দুস্থদের চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান গোলাম রসুল বাবু আটক

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৯:৫৪ এএম

হিলিতে দুস্থ নারীদের জন্য বরাদ্দকৃত ভিজিডি (ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট) চাল আত্মসাতের অভিযোগে হাকিমপুর উপজেলার ৩ নম্বর আলীহাট ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবুকে আটক করেছে হাকিমপুর থানার পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত ৯টায় উপজেলার আলীহাট ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, দুস্থদের মাঝে ভিজিডির চাল বিতরণের জন্য দুই মাসের চাল উত্তোলন করেন ইউপি চেয়ারম্যান। তারপর তিনি ভুক্তভোগীদের মাঝে এক মাসের চাল বিতরণ করেন। এই অভিযোগের ভিত্তিতে রাতে আলীহাট ইউনিয়ন চেয়ারম্যান গোলাম রসুল বাবুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান এক মাসের চাল বিতরণের কথা স্বীকার করনে, আরেক মাসের চালের হিসাবের কোনও উত্তর দিতে পারেনি।

তিনি আরও বলেন, এক মাসের ৬৯৮ জন ভুক্তভোগীর ৩০ কেজি করে ২১ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে তাকে আটক করা হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা লস্কর থানায় মামলা করেছে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুস্থদের চাল আত্মসাতের অভিযোগে তাকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৯ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ