Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১:২৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যালি, আলোচনা সভা ও ভূমি সংক্রান্ত বিশেষ সেবা ক্যাম্প উদ্বোধনের মধ্যদিয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু হয়েছে।
বুধবার সকালে সেবা সপ্তাহ উপলক্ষে একটি র‌্যালি বের হয়ে উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করা হয়। পরে পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা হয়।
মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. মশিউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম সাবরেজিষ্টার মুজাহারুল ইসলাম, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের কানুনগো দিলীপ দাস প্রমুখ।
মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন জানান, সেবা সপ্তাহ উপলক্ষে স্থাপিত বিশেষ ক্যাম্পে ১০ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত অনলাইনে ই-নামজারি আবেদন, ভূমি উন্নয়ন কর আদায়, খাস জমি বন্দোবস্তের আবেদন, সপ-লাইসেন্সের আবেদন ও ভূমি সংক্রান্ত অভিযোগ শুনানী ও নিষ্পত্তি করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুর

২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ