Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

মাদ্রাসা ছাত্রী রাফিকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৩:১১ পিএম

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানি করে পুড়িয়ে হত্যা চেষ্টায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন হয়েছে। 

বেসরকারি উন্নয়ন সংস্থা স্বদেশ, আইন ও শালিস কেন্দ্র এবং বাংলাদেশ মহিলা পরিষদ সাতক্ষীরার আয়োজনে বুধবার (১০ এপ্রিল) বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানবন্ধন পালিত হয়।
সামাজিক শান্তি সুরক্ষা ফোরাম সাতক্ষীরার সভাপতি প্রফেসর আব্দুল হামিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা নাগরিক কমিটির সদস্য সচিব আনিসুর রহিম, সাংবাদিক কল্যাণ ব্যানার্জী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহম্মেদ বাপী, সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, জাসদ নেতা ওবায়দুস সুলতান বাবলু, জেলা গণফোরামের সাধারন সম্পাদক আলী নূর খান বাবুল, বাংলাদেশ মহিলা পরিষদ সাতক্ষীরা শাখার সাধারন সম্পাদিকা জোছনা দত্ত, মহিলা নেত্রী ফরিদা আক্তার বিউটি প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, নুসরাত জাহান রাফিসহ নিত্যদিনের ঘটে যাওয়া খুন ধর্ষণের বিচার আমরা দেখতে পাই না। রাফির উপর যে বর্বর ঘটনা ঘটেছে আমরা তার দ্রুত বিচার চাই। আর যেন কারো এমন করুণ পরিণতির মুখোমুখি হতে না হয়। বক্তারা এ সময় ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন