Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার কলারোয়ায় বালিভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মুদি ব্যবসায়ী নিহত, স্কুল ছাত্র আহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৩:২৫ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় বালিভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলি রেজা (৩৫) নামের এক মুদি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে স্কুল ছাত্র রাশেদ (১৫)। বুধবার (১০ এপ্রিল) সকালে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের হুলহুলিয়া নতুন বাজার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত মুদি ব্যবসায়ী আলি রেজা কলারোয়া উপজেলার সাতপোতা গ্রামের আব্দুল লতিফ গাজীর ছেলে। আহত রাশেদ একই গ্রামের আব্দুর রহমানের ছেলে।
নিহতের চাচাত ভাই আহাদ আলী দুপুরে সাংবাদিকদের জানান, সকালে আলি রেজা তার চাচাতো ভাই স্কুল ছাত্র রাশেদকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ী থেকে সোনাবাড়ীয়া বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে হুলহুলিয়া নতুন বাজার মোড়ে একটি বালিভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-১৪৭৬) ওভারটেক করার সময় তার মোটরসাইকেলে ধাক্কা লাগে। এসময় ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান আলি রেজা।
অপরদিকে, রাস্তার পাশে ছিটকে পড়ে আহত হয় স্কুল ছাত্র রাশেদ। পরে কলারোয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান ঘটনা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ