Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

বিরলে গলায় ওড়না পেঁচিয়ে তরুণীর আত্মহত্যা

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৫:২২ পিএম

দিনাজপুরের বিরলে সেলিং ফ্যানের সাথে গোলায় ওড়না পেঁচিয়ে এক ব্যাংক কর্মচারীর বিবাহিত কন্যা আত্মহত্যা করেছে। তাঁর আত্মহত্যার সঠিক কোন কারণ জানা না গেলেও মানসিক রোগের কারণে সে আত্মহত্যা করেছে বলে ঐ পরিবারের মানুষ দাবী করেছে।
জানা গেছে, বুধবার সকাল ৯ টার দিকে বিরল পৌর শহরের পশ্চিমপাড়া মহল্লার বিরল সোনালী ব্যাংকের কর্মচারী শহিদুল ইসলামের বিবাহিত কন্যা সাভিন আক্তার সাভিন (২৪) শয়ন ঘরের সেলিং ফ্যানের সাথে গোলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। মৃতার স্বামী একই জেলার পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি গ্রামের মোঃ মিলন। প্রায় দেড় বছর আগে মিলনের সাথে সাভিনের বিয়ে হয়। অসুস্থতার কারণে সাভিনকে তার পিতা শহিদুল ইসলাম তার নিজ বাড়ীতে নিয়ে এসে বেশ কিছুদিন যাবৎ চিকিৎসা করছিল। চিকিৎসা নিতে এর আগে তাকে ভারতেও নেয়া হয়েছিল বলে উপস্থিত অনেকে জানান। সাভিনের পরিবারের লোকজন দাবী করে বলেন, মানসিক রোগের কারণে সাভিন আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ