Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

জাবিতে দর্শকদের হাতে মারধরের শিকার ইবি খেলোয়াড়রা, আহত ৯

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৭:১৪ পিএম

‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর হ্যান্ডবল প্রতিযোগীতার সেমিফাইনাল খেলা চলাকালে ইসলামি বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা দর্শকদের হাতে মারধরের শিকার হয়েছেন। বুধবার বিকাল পাঁচটার দিকে জাবির কেন্দ্রীয় খেলার মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খেলার দ্বিতীয়ার্ধের ১১ মিনিট যাওয়ার পর খেলার স্কোর যখন জাবি-১০, ইবি ১৩। এমন সময় ইবির খেলোয়ার আশিক জাবির খেলোয়ার অন্তরকে ঘাড় ধরে আঘাত করলে রেফারি ফাউল সিদ্ধান্ত দিয়ে ইবির খেলোয়ারকে দুই মিনিটের জন্য মাঠ থেকে বহিষ্কার করেন। এ সময় উত্তেজিত দর্শকরা খেলার মাঠে ঢুকে ইবির খেলোয়ারদের মারধর শুরু করে। এতে ইবির খেলোয়ার রাব্বি, ইমন, সিকদার, আশিক, শিমুল, দিপন, তামিম, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোহাম্মাদ সোহেল ও কর্মকর্তা শাহ আলম কচি আহত হন।

এ সময় জাবির হ্যান্ডবল দলের খেলোয়ার ও খেলা পরিচালনা কমিটির সদস্যরা উত্তেজিত দর্শকদের সরিয়ে দেন। এই সময় ইবির খেলোয়াড়দেরকে বাঁচাতে গিয়ে জাবির কয়েকজন খেলোয়াড়ও আহত হন। আহতদেরকে উদ্ধার করে সাভারের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ বিষয়ে জাবির প্রক্টর আ স ম ফিরোজ-উল- হাসান বলেন, ‘এমন অনাকাঙ্খিত ঘটনার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা আহতদের সুচিকিৎসা ব্যবস্থা ও চিকিৎসা ব্যয় বহন করবো। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ