Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

মাদকাসক্ত ব্যক্তি সমাজকে ক্ষতিগ্রস্ত করছে

মতবিনিময় সভায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মাদকাসক্ত ব্যক্তি পরিবার, সমাজ ও রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করছে। মাদক সহজলভ্য হওয়ায় এর ব্যবহার আশঙ্কাজনক হারে বেড়ে চলেছে। এর বেশিরভাগই কিশোর ও যুবক। গতকাল বুধবার চাক্তাই রাজাখালী আইডিয়াল স্কুল প্রাঙ্গণে সিটি কর্পোরেশন বক্সিরহাট ওয়ার্ডের আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী সমাবেশ ও এলাকার জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন স্থানীয় কাউন্সিলর নুরুল হক। বিশেষ অতিথি ছিলেন চসিক আইন শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর এইচ এম সোহেল, সদস্য সচিব নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী। বক্তব্য রাখেন চাক্তাই শিল্প ও ব্যবসায়ী সমিতির সভাপতি এসএম হারুন উর রশিদ, চট্টগ্রাম রাইস মিল মালিক সমিতির শান্ত দাশ গুপ্ত, চট্টগ্রাম ডাল মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক মহিম উদ্দিন মহিম, চাক্তাই আড়তদার ব্যবসায়ী সমিতির আহসান খালেদ পারভেজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকাসক্ত

৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন