Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা ভাঙচুর নারীসহ ২ জনকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়নগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের লোকজন বসতবাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করা হয়। প্রতিবাদ করায় নারীসহ ২ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার আমলাবো এলাকায় ঘটে এ ঘটনা।
জাহিদ মিয়া জানান, গত ইউপি নির্বাচনে দুই মেম্বার প্রার্থীকে সমর্থন করা নিয়ে স্থানীয় জাহিদ মিয়ার সঙ্গে একই এলাকার দায়েন মিয়ার বিরোধ চলে আসছিলো। আর ওই বিরোধের জের ধরেই রাত ৯টার দিকে প্রতিপক্ষ দায়েন মিয়া, নেছার মিয়া, দিপু মিয়াসহ তাদের লোকজন জাহিদ মিয়ার বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুটে নেয় প্রতিপক্ষের লোকজন।
প্রতিবাদ করায় জাহিদ মিয়ার ভাই দেলোয়ার হোসেন ও বোন মাহমুদা আক্তারকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। এসময় ডাক চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যপারে প্রতিপক্ষ দায়েন মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পুর্ণ মিথ্যা বলে দাবি করেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা ভাঙচুর নারীসহ ২ জনকে কুপিয়ে জখম
আরও পড়ুন