Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব অনলাইন ডেস্ক : পাবনা সদরে প্রতিপক্ষের গুলিতে আব্দুর রহিম বিশ্বাস (৩৫) নামে একজন আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।
আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের কারণে পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে গয়েশপুর ইউনিয়নের পয়দা বাজারে এ হত্যাকাণ্ড হয়।
নিহত আব্দুর রহিম বিশ্বাস সদর উপজেলার রহিমপুর গ্রামের জমশের আলীর ছেলে। তিনি গয়েশপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ২৮ মে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের সদস্য প্রার্থী আমজাদ হোসেনের ভাতিজা।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হাসান জানান, গয়েশপুর ইউপি নির্বাচনের সদস্য প্রার্থী হওয়াকে কেন্দ্র করে আমজাদ হোসেন ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী সান মোল্লার মধ্যে বিরোধ চলছিল। আবদুর রহিম সকালে পয়দা বাজারের একটি চায়ের দোকানে বসেছিলেন। এসময় প্রতিপক্ষের লোকজন এসে সবার সামনে তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
থানার তরফ তেকে জানান হয়েছে, ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ