Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

পোলার্ড তাণ্ডবে মুম্বাইয়ের রোমাঞ্চকর জয়

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১:৪০ এএম

আইপিএলে প্রথম শতকের দেখা পেলেন লোকেশ রাহুল। ঝড়ো ব্যাটিংয়ে ফিফটি করলেন ক্রিস গেইল। দুইশ ছুঁই ছুঁই সংগ্রহ গড়ল কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু কিরান পোলার্ডের টুর্নামেন্টের অন্যতম সেরা পারফরম্যান্সে ম্লান হয়ে গেল সব। শেষ বলে গড়ানো রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি হাসল মুম্বাই ইন্ডিয়ান্স।

বুধবার রাতে মুম্বাইয়ের ওয়েংখেড়ে স্টেডিয়ামে সফরকারী পাঞ্জাবকে ৩ উইকেটে হারায় স্বাগতিকরা। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে পাঞ্জাবের করা ১৯৭ রানের জবাবে ২০ ওভারে ৭ উইকেটে ১৯৮ রান করে মুম্বাই।

শেষ ওভারে মুম্বাইকে করতে হতো ১৫ রান। আঙ্কিত রাজপুতের করা প্রথম বলটি ছিল নো, উড়িয়ে বাউন্ডারি ছাড়া করতে ভুল করেননি রুদ্রমূর্তিতে থাকা পোলার্ড। ফ্রি হিটে হাঁকান চার। পরের বলে ডিপ মিড উইকেটে ক্যাচ দিয়ে ফেরেন এই ক্যারিবিয়ান। তবে ম্যাচ তখন স্বাগতিকদের দিকে হেলে, জয়ের জন্য লাগে ৪ বলে ৪। শেষ বলে ২ রানের হিসাবটা মিলিয়ে নেন আলজারি জোসেপ।

মাত্র ৩১ বলে ১০ ছক্কা ও ৩ চারে ৮৩ রান করেন প্রথমবারের মতো আইপিএলে নেতৃত্ব দেওয়া পোলার্ড। ইনিংসে দ্বিতীয় ব্যক্তিগত সর্বোচ্চ কুইন্টন ডি ককের ২৪। ২১ রানে ৩ উইকেট নেন মোহাম্মদ শামি।

এর আগে রাহুলের ৬৪ বলে ৬টি করে ছক্কা-চারে করা অপরাজিত ১০০ ও গেইলের ৩৬ বলে ৭ ছয় ও ৩ চারে করা ৬৩ রানের উপর ভর করে বড় সংগ্রহ গড়ে পাঞ্জাব।

ছয় ম্যাচে চতুর্থ জয়ে পয়েন্ট তালিকার তিনে মুম্বাই। এক ম্যাচ বেশি খেলে সমান জয়ে চারে পাঞ্জাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন