Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

পাকিস্তান-অস্ট্রেলিয়া ফাইনাল! ফেভারিট নয় ভারত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১১:৫৯ এএম

ক্রিকেট বিশ্বকাপ যত এগিয়ে আসছে সাবেক ক্রিকেটাররা ততই তাদের ফেভারিট বেছে নিচ্ছেন। ব্যতিক্রম নন সাবেক পাকিস্তানি পেসার শোয়েব আখতারও। কুড়ি বছর আগে বিশ্বকাপের ফাইনালে উঠেও অস্ট্রেলিয়ার কাছে হারতে হয়েছিল পাকিস্তানকে। সেই স্মৃতি এখনো বয়ে নিয়ে বেড়াচ্ছেন 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'। বিশ্বকাপ ফাইনালে খেলেছিলেন শোয়েব। এবারের বিশ্বকাপেও শোয়েবের ফেভারিট সেই অস্ট্রেলিয়া, পাকিস্তান। তবে সবার আগে রাখছেন আয়োজক ইংল্যান্ডকে। শোয়েবের ফেভারিটের তালিকায় নেই ভারতের নাম।

টুইটারে শোয়েব আখতার ভক্তদের সঙ্গে এক আলাপচারিতায় বিশ্বকাপের ফেভারিট দলের নাম জানিয়ে দিয়েছেন। সেখানেই এক ভক্ত তার কাছে জানতে চান ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপে তার তিনটি ফেভারিট দলের নাম কি? খুব তাড়াতাড়ি শোয়েব জবাবও দিয়ে দিয়েছেন। তার পছন্দের তালিকায় সবার ওপরে রয়েছে আয়োজক দেশ ইংল্যান্ড। দ্বিতীয় নাম রয়েছে অস্ট্রেলিয়ার। সম্প্রতি অজিরা একদিনের ক্রিকেটে দুরন্ত ফর্মে রয়েছেন। ভারতের মাটিতে ভারতকে একদিনের সিরিজে হারানোর পাশাপাশি পাকিস্তানকেও আরবদেশে ৫-০ ব্যবধানে সিরিজে হারিয়েছে। সেই সঙ্গে শোয়েব আখতারের বিশ্বকাপে ফেভারিট তৃতীয় দলটি হলো পাকিস্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন