Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

কালকিনিতে মেয়র কাউন্সিলরদের পাল্টাপাল্টি প্রতিবাদ সভাকে কেন্দ্র করে উত্তেজনা

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১:৫১ পিএম

মাদারীপুরের কালকিনি পৌর মেয়র এনায়েত হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম দূর্নীতির অভিযোগ এনে আজ(বৃহস্পতিবার) সকালে পৌরসভা কার্যালয়ে প্রতিবাদ সভা ডাকে কয়েকজন পৌর কাউন্সিলর। আর একই জায়গায় কালকিনি পৌরসভার বিভিন্ন হাট বাজার , বাসস্ট্যান্ড ও টলারঘাট ইজারার রাজস্ব বন্ধের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে একই ভাবে প্রতিবাদ সভা ডাকে পৌর মেয়র ও কয়েকজন পৌর কাউন্সিলর। এনিয়ে উভয় পক্ষ মুখোমুখি অবস্থানে গেলে চরম উত্তেজনার সৃষ্টি হয় এবং ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল ছোড়া হয়। খবরপেয়ে কালকিনি থানা পুলিশ ও মাদারীপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা এসে তাৎক্ষনিক পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে পুলিশের সহযোগিতায় উভয় পক্ষ পৌরসভা চত্ত্বর ত্যাগ করে চলে গেলেও এনিয়ে চরম উত্তেজনা চলছে।
এব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন বলেন ‘ আমরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি এবং এনিয়ে যাতে আর কোন অপ্রিতিকর ঘটনা না ঘটে সে বিষয়ে সজাগ দৃষ্টি রয়েছে।’



 

Show all comments
  • সিরাজুল-ইসলাম ১১ এপ্রিল, ২০১৯, ৬:০৬ পিএম says : 0
    এতবড় ঘটনা কিভাবে বছর ঘুরে আসে এম পি সাব কি?পারে না সমাধান করতে। নাকি বড়ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটার অপেক্ষায় আছেন উপর মহলের নেতারা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ