Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

বিজিবি-গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় গ্রামবাসীর করা মামলা খারিজ

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ৫:৪০ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বিজিবি-গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় করা মামলা খারিজ করেছেন আদালত ।
বৃহস্পতিবার দুপুরে হরিপুর আমলী আদালতের বিচারক আরিফুর রহমান এ রায় দিয়েছেন বলে জানান বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল ইসলাম।
তিনি বলেন,আজকেই এই মামলার যে বাদী(গ্রামবাসী) তারা ন্যায় বিচার থেকে বঞ্চিত। আমার উচ্চ আদালতে আপিল করবো। আশা করি তারা ন্যায় বিচার পাবে।
উল্লেখ্য, গত ১২ই ফেব্রুয়ারী ঠাকুরগাঁওয়ের হরিপুরে বিজিবি-গ্রামবাসীর মধ্যে গরু নিয়ে সংঘর্ষের ঘটনায় ৩ জন গ্রামবাসী নিহত হয়। পরে নিহতের পরিবারের পক্ষ থেকে ৫০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদসহ বিজিবির ৭ সদস্যের নাম উল্লেখ করে আরও একশ জনকে অজ্ঞাতনামা আসামি দেখিয়ে ঠাকুরগাঁও আদালতে তিনটি মামলার অভিযোগপত্র দাখিল করা হয়। সেদিন মামলার পরবর্তী শুনানীর তারিখ ১২ই মার্চ নির্ধারণ করেন হরিপুর আমলী আদালতের বিচারক ফারহানা খান।
এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে , ৫০ বিজিবির বর্তমান অধিনায়ক লে. কর্নেল সামিউন্নবী চৌধুরী বলেন, আইন তার নিজের গতিতে চলে, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল!

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ