Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ৪ হাজার লিটার চোরাই তেলসহ ১জন আটক

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ৬:০৩ পিএম

সিদ্ধিরগঞ্জে গোদনাইল বামাষ্ট্যান্ড এলাকায় চোরাই তেল ব্যবসায়ীদের দোকানে অভিযান চালিয়ে প্রায় ৫ হাজার লিটার চোরাই তেলসহ এক জনকে আটক করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। বুধবার বিকাল সাড়ে ৫ টা থেকে রাত ৭টা পর্যন্ত র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন (পিপিএম) এর নেতৃত্বে একটি টিম এ অভিযান পরিচালনা করেন। এসময় বামাষ্ট্যান্ড এলাকার আমির হামজার ছেলে আকাশকে (১৮) আটক করা হয়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন (পিএিম) জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল পদ্মা অয়েল লিঃ এর ডিপোর পাশে একটি চক্র দীর্ঘদিন ধরে চোরাই তেলের ব্যবসা করে আসছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিত্বে র‌্যাব ৪টি দোকানে অভিযান চালিয়ে অবৈধ চোরাই তেলের ১৮টি ড্রামে প্রায় ৪ হাজার লিটার তেল জব্দ করা হয়। এসময় আকাশ নামে এক জনকে আটক করা হয়। জব্দকৃত তেল ও আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব। চোরাই তেল ব্যবসায়ীদের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন (পিএিম)।
এদিকে র‌্যবের অভিযান টের পেয়ে পালিয়ে গেছে চোরাই তেল ব্যবসায়ের মুল হোতারা। এর আর নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক ফতুল্লায় চোরাই তেল সিন্ডিকেটের দুজনকে আটক করে পুলিশ। তবে সিদ্ধিরগঞ্জেও চোরাই তেলের একটি বড় সিন্ডিকেট থাকলে পুলিশ এ পর্যন্ত কোন ধরনের অভিযান পরিচালনা করতে দেখা যায়নি। সিদ্ধিরগঞ্জে দিনের বেলাতেই রাস্তায় দাড়িয়ে প্রকাশ্যেই চলে এই তেল চুরির ব্যবসা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ