Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মংলায় ঝড়ের কবলে পড়ে নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে দুই জনের লাশ উদ্ধার

মংলা বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ৭:২৫ পিএম

ঝড়ের কবলে পড়ে বাগেরহাটের মংলা বন্দরের পশুর চ্যানেলে লঞ্চ ও বার্জডুবির ঘটনায় নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে দুই জনের বিকৃত লাশ (১১ এপ্রিল) উদ্ধার করা হয়েছে।এর মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় ক্রেন ড্রাইভার মো. শাহালমের (৪৫) মৃতদেহ জয়বাংলা এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন দেওয়া হয়েছে ।

ফায়ার সার্ভিসের ডুবরি মো. ফরিদ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ফায়ার সার্ভিসের ডুবরি দল বেসক্রিক এলাকায় ডুবে যাওয়া লঞ্চের ভেতর থেকে নিখোঁজ ক্রেন ড্রাইভার মো. শাহালমের (৪৫) মৃতদেহ উদ্ধার করে। এছাড়া ফায়ার সার্ভিসের অপর একটি দল পশুর চ্যানেলের হাড়বাড়িয়া এলাকা থেকে ভাসমান অবস্থায় আরো একটি লাশ উদ্ধার করে। ফায়ার সার্ভিসের সদস্যরা তাৎক্ষণিকভাবে ভাসমান অবস্থায় পাওয়া লাশের পরিচয় জানাতে পারেনি।

গত মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সারে ৯টার দিকে ঝড়ের কবলে পড়ে পশুর চ্যানেলের বেসক্রিক এলাকায় লঞ্চ ও বার্জ ডুবে যায়। এতে শাহালম, লতিফ ও হেমায়েত নামে তিন শ্রমিক নিখোঁজ হয়।

উদ্ধার অভিযানে চালাচ্ছেন ফায়ার সার্ভিসের মংলা, খুলনা ও বাগেরহাটের তিনটি ইউনিটসহ কোস্টগার্ড, নৌবাহিনী, বন্দর কর্তৃপক্ষ ও ষ্টিভিডরস মেসার্স খুলনা ট্রেডার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ