Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

মির্জাপুরে হেরোইনসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

মির্জাপুর ( টাঙ্গাইল ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ৭:৫৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ৮ গ্রাম হেরোইনসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার সকালে মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের ভুসুন্ডি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতাররা হলেন, উপজেলার বানাইল ইউনিয়নের ভুষুন্ডি গ্রামের মন্টু মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী মোসা. শম্পা (২০)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত নজরুল ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইতিপূর্বেও মাদকসহ মির্জাপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল।
নজরুল গামের্ন্টসের চাকরি ছেড়ে এলাকায় এসে দীঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল বলেও পুলিশ জানায়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক বলেন গ্রেফতারকৃত নজরুল ও স্বম্পাকে মাদক আইনের মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।



 

Show all comments
  • Md mamun miah ১৬ এপ্রিল, ২০১৯, ১০:৫৯ এএম says : 0
    ami mirjapurer banayel union ar vusundi gramer akjon somaj basi. Se amader grame bas kore.sudu akjon noy oneky ay kaje lipto.kintu tader bongsio khomoter karone taderk kau kicu boena.bolle tara onek tader mittha mamlar humkidan.so somaj basir pokkho theke sorkar er nikot abedon tader dristanto mulok sasti hok.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ