Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে মেহেন্দীগঞ্জের ফয়সালের লাশ উদ্ধার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ৮:১২ পিএম

ঝালকাঠির রাজাপুরে খাবার নিয়ে ঝগড়া ও মারধরের কারণে খালে পড়ে নিখোঁজের একদিন পর শ্রমিক মো. ফয়সালের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনীকাঠি বাজার এলাকা থেকে খালে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ফয়সাল মেহেন্দীগঞ্জের মিয়ারচর এলাকার মো. সিদ্দিকুর রহমানের ছেলে।

আজ বৃহস্পতিবার সকালে থানায় সংবাদ সংগ্রহ করতে গেলে থানা কম্পাউন্ডের ভেতরে দরিদ্র ফয়সালের পরিবারকে টাকার লোভ দেখিয়ে এবং প্রশাসনকে ম্যানেজ করে বিষয়টি মীমাংসার চেষ্টা করতে দেখা যায় রাজাপুরের বালু ব্যবসায়ীদের একটি প্রভাবশালী মহলকে।

জানা যায়, মেহেন্দীগঞ্জের মিয়াচর এলাকার বাসিন্দা আল আমিন রাঢ়ী, মো. জাকির গাজী ও ফয়সাল হাওলাদার বালুর কার্গোতে শ্রমিকের কাজ করত। গত মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রাজাপুর সদরের সাউথপুর সেতু এলাকায় নোঙর করা কার্গোতে প্রথমে রাতের খাবার খায় ফয়সাল। এরপর ভাত খেতে বসে আল আমিন ও জাকির। এ সময় তরকারিতে ঝোল কম থাকায় ফয়সালকে দোষারোপ করে মারধর করে আল আমিন ও জাকির। মারধরের একপর্যায়ে ফয়সাল খালে পড়ে গেলেও তাকে উদ্ধার করেনি আল আমিন ও জাকির।

এরপর তারা রাত ১১টার দিকে রাজাপুর থানায় এসে ফয়সালের খালে পড়ে নিখোঁজ হওয়ার খবর জানায় এবং এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করতে চায়। এ সময় আল আমিন ও জাকিরের কথায় সন্দেহ হলে তাদের আটক করে পুলিশ।

এরপর গতকাল বুধবার দিনভর ফায়ার সার্ভিস ও পুলিশ অভিযান চালালেও নিখোঁজ ফয়সালকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে বুধবার মধ্যরাতে নিখোঁজ হওয়া সাউথপুর সেতু এলাকা থেকে দেড় কিলোমিটার দক্ষিণে বদনীকঠি বাজার এলাকায় ভাসমান অবস্থায় মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত ফয়সালে বড় ভাই মো. আক্তার হোসেন বলেন, ফয়সাল সহল-সরল প্রকৃতির ছেলে ছিল। তরকারির একটু ঝোলের কারণে ওর প্রাণ যাবে তা মেনে নিতে পারছি না। বাড়ির সবার সাথে আলোচনা করে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেব।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, থানায় উভয় পক্ষই এসেছে। নিহতের পরিবারকে মামলা করতে বলেছি। মামলা করলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করব। কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ