Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনকিলাব সাংবাদিক সাখাওয়াত হোসেনের মাতার ইন্তেকাল ডিআরইউ’র শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

 দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য সাখাওয়াত হোসেনের মাতা আছিয়া আকতার খাতুন (১০৭) ইন্তেকাল করেছেন । ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বুধবার রাত পৌনে ১০টায় নেত্রকোনা জেলার মোহনগঞ্জের হাকনাইয়া আলীপুরের নিজ গ্রামের বাড়িতে তিনি ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তিনি ৬ পুত্র, ২ কন্যা ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় নামাজে জানাজা শেষে নেত্রকোনা জেলার মোহনগঞ্জের নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়েছে।
সাখাওয়াত হোসেনের মাতা আছিয়া আকতার খাতুনের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান এক বিবৃতিতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ