Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

বগুড়া জেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে শপথ বাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর রহমান।
বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠানে জেলার ৩৬ জন জন প্রতিনিধি শপথ গ্রহন করেন। ১২ উপজেলার নবনির্বাচিত ১২ জন চেয়ারম্যান, ১২ জন ভাইস চেয়ারম্যান ও ১২ জন মহিলা ভাইস চেয়ারম্যান শপথ বাক্য পাঠ করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, জেলা পরিষদ চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সুফিয়া নাজিম, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোকবুল হোসেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার বলেন, সরকারের উন্নয়ন এগিয়ে নিতে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে। নিজের অধিকার নিশ্চিত করার পাশাপাশি জনপ্রতিনিধিদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য তিনি আহবান জানান।
অনুষ্ঠানে শপথ গ্রহন করেন শেরপুর উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান মজনু, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, গাবতলী চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, সারিয়াকান্দির চেয়ারম্যান মুহম্মদ মুনজিল আলী সরকার, সোনাতলার চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লিটন, শিবগঞ্জের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, আদমদীঘির চেয়ারম্যান সিরাজুল ইসলাম রাজু, দুপচাঁচিয়ার চেয়ারম্যান ফজলুল হক, কাহালুর চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, নন্দীগ্রামের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, শাজাহানপুরের চেয়ারম্যান সোহরাব হোসেন সান্নু, ধুনটের চেয়ারম্যান আব্দুল হাই খোকন সহ ভাইস চেয়ারম্যানবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ