Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

শেজ্যাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ডেভিড এফ. স্যান্ডবার্গ পরিচালিত সুপারহিরো অ্যাডভেঞ্চার ফিল্ম ‘শেজ্যাম’। ‘লাইটস আউট’ (২০১৬) এবং ‘অ্যানাবেল: ক্রিয়েশন’ (২০১৭) স্যান্ডবার্গ পরিচালিত চলচ্চিত্র, এছাড়াও তিনি বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য ও প্রামাণ্য নির্মাণ করেছেন। ‘শেজ্যাম’ ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের সপ্তম ফিল্ম।
সবার মাঝেই নাকি সুপারহিরো থাকে, তাকে বের করতে একটু জাদু প্রয়োজন। বিলি ব্যাটসন (অ্যাশার এঞ্জেল) ১৪ বছর বয়সী এক কিশোর। প্রাচীন এক উইজার্ডের এমনই জাদুর স্পর্শে একদিন পূর্ণবয়স্ক সুপারহিরো শেজ্যামে পরিণত হয়, এজন্য তাকে শুধু শেজ্যাম বলে আওয়াজ করতে হয়। মনে একজন কিশোর সুপারহিরোর ক্ষমতা পেলে যা করতে পারে তাই করতে থাকে বিলি। সে কি উড়তে পারে? দেয়াল ভেদ করে দেখতে পায়? কোনও ভাবে পরীক্ষা ফাঁকি দিতে পারে? নতুন ক্ষমতা নিয়ে সে মজার সব পরীক্ষা চালাতে থাকে। মুখোমুখি হয় সব মজার পরিস্থিতির। কিন্তু ড. থ্যাডিয়াস সিভানার (মার্ক স্ট্রং) মোকাবেলা করতে তাকে তার ক্ষমতাগুলো নিয়ন্ত্রণে আনতে হবে।


হলিউড শীর্ষ পাঁচ
১ শেজ্যাম
২ পেট সেমেটারি
৩ ডাম্বো
৪ ক্যাপ্টেন মারভেল
৫ আস

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ