Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

রাজাপুরে নিখোঁজের দুই দিন পর শ্রমিকের লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ঝালকাঠির রাজাপুরে খালে পড়ে নিখোঁজের দুইদিন পর শ্রমিক মো. ফয়সালের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় বদনীকাঠি বাজার এলাকা থেকে খালে ভাসমান অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত ফয়সার বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার মিয়ারচর এলাকার মো. সিদ্দিকুর রহমানের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মেহেন্দীগঞ্জের মিয়াচর এলাকার বাসিন্দা আল আমিন রাঢ়ী, মো. জাকির গাজী ও ফয়সাল হাওলাদার বালুর কার্গোতে শ্রমিকের কাজ করতো। গত মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সারে ৮টার দিকে রাজাপুর সদরের সাউথপুর সেতু এলাকায় নোঙ্গর করা কার্গোতে রাতের খাবার খায় ফয়সাল। এরপর ভাত খেতে বসে আল আমিন ও জাকির। এ সময় তরকারিতে ঝোল কম থাকায় ফয়সালকে দোষারোপ করে মারধর করে আল আমিন ও জাকির। মারধরের এ পর্যায়ে ফয়সাল খালে পড়ে গেলে তাকে উদ্ধার করেনি তারা। এরপর তারা রাত ১১টার দিকে রাজাপুর থানায় এসে ফয়সালের খালে পড়ে নিখোঁজ হওয়ার খবর জানায় এবং এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করতে চায়। এ সময় আল আমিন ও জাকিরের কথায় সন্দেহ হলে তাদের আটক করে পুলিশ। এরপর গতকাল বুধবার দিনভর ফায়ার সার্ভিস ও পুলিশ খালে উদ্ধার কাজ চালালেও নিখোঁজ ফয়সালকে উদ্ধার করা সম্ভব হয়নি।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘থানায় উভয় পক্ষই এসেছে। নিহতের পরিবার মামলা করলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৩ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন